যুক্তরাষ্ট্রে একসঙ্গে ঘুরছেন শাকিব-অপু

0
143

২ জুলাই যুক্তরাষ্ট্রে গেছেন শাকিব। এদিকে শাকিবের যাওয়ার ঠিক দুই সপ্তাহের মধ্যে ১৩ জুলাই রাতে ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে যান অপু। জানা গেছে, যুক্তরাষ্ট্রের একটি অনুষ্ঠানে অংশ নিতে গেছেন অপু।

এ মুহূর্তে শাকিব-অপু দুজনেই রয়েছেন যুক্তরাষ্ট্রে। তবে অবাক হওয়ার মতো বিষয় হলো— দুজনকে একসঙ্গে দেখা গেছে নিউইয়র্কের রাস্তায়; এমনটিই দাবি করেছে দেশের একটি জাতীয় দৈনিক ।

সংবাদমাধ্যমটি দাবি করেছে, নিউইয়র্কে শাকিব-অপুর ঘোরাঘুরির একটি ভিডিও ক্লিপ এসেছে তাদের হাতে। সেই ভিডিওতে দেখা যায়, বেশ ফুরফুরে মেজাজে গাড়ি চালাচ্ছেন শাকিব। ঠিক তার পাশের আসনে বসে আছেন অপু। আর পেছনের আসনে বসা তাদের সন্তান আব্রাম খান জয়।

নিউইয়র্কের বিভিন্ন সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, স্থানীয় সময় গত বৃহস্পতিবার দুপুরে জয়সহ সেখানে পৌঁছান অপু। স্থানীয় সময় সেদিন রাতে এবং গতকাল (শুক্রবার) শাকিব-অপু এবং তাদের সন্তান জয়কে একসঙ্গে নানা জায়গায় ঘুরতে দেখা গেছে।

প্রসঙ্গত, হঠাৎ করেই ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে উপস্থিত হয়ে শাকিবের সঙ্গে নিজের গোপন বিয়ে ও সন্তানের খবর জানান অপু।

সেখান থেকেই জনসমক্ষে আসে যে, ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে হয় তাদের। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় শাকিব-অপুর ছেলে জয়ের। সেই সময় টেলিভিশনের পর্দায় সন্তান কোলে অপুর কান্নার ছবি দেশজুড়ে আলোড়ন তোলে। পরে দুজনের দ্বন্দ্বে বিচ্ছেদ ঘটে।

আপনার মন্তব্য জানান