বিনা প্রয়োজনে কেউ বাইরে বের হবেন না: আইজিপি

0
355

করোনা পরিস্থিতে বিনা প্রয়োজনে সকলকে ঘরের বাইরে বের না হতে অনুরোধ জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। তিনি বলেন, বর্তমানে আমরা ক‌ঠিন বাস্তবতার মধ্য দি‌য়ে যা‌চ্ছি। জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে বের হবেন না।

তিনি আরও বলেন, জরুরি প্রয়োজনে বাড়ির বাইরে বের হতে হলে অবশ্যই মাস্ক পরিধান করবেন, স্বাস্থ্যবিধি মেনে চলবেন। কোনো জরুরী প্রয়োজন ছাড়া কেউ রাস্তায় নামবেন না।বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে রাজধানীর সিদ্ধেশ্বরী উচ্চ বিদ্যালয় মাঠে দুস্থদের মাঝে খাবার ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, মানু‌ষের জীবন এবং জীবিকা দুটিই যেন সচল থাকে এজন্য অহর্নিশ কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রী। এক্ষেত্রে সরকারের উদ্যোগের পাশাপাশি সমাজের বিত্তবান মানুষকেও অসহায়দের পাশে দাঁড়াতে হবে।

করোনাকালে সবাইকে মানবিক হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ঢাকা শহরে প্রায় ৪০ লাখ পরিবার বসবাস করে। প্রত্যেক পরিবার থেকে যদি এক প্লেট করেও খাবার দেয়া হয় তাহলে ৪০ লাখ মানুষ খাবার পা‌বে। ক‌রোনা পরিস্থি‌তি‌তে অসহায় মানুষগুলো আমাদেরই কমিউনিটির অংশ। তা‌দের‌কে সা‌থে নি‌য়েই বাঁচ‌তে হ‌বে। তাই এই সংকটকালে সবাইকে অসহাদের প্রতি আরও মানবিক হওয়ার অনুরোধ জানাচ্ছি।

আপনার মন্তব্য জানান