আয়মান-মুনজেরিন বিয়ে নিয়ে সমালোচনার ঝড়

0
227

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) জুমার নামাজের পর রাজধানীর মিরপুর ডিওএইচএসের মসজিদে পরিবার ও আত্মীয়স্বজনের উপস্থিতিতে আকদ সম্পন্ন করেন এই জুটি। এ খবর অন্তর্জাল আর মিডিয়ায় ছড়িয়ে পড়তেই প্রশংসার সাগরে ভাসতে থাকেন আয়মান-মুনজেরিন।সেলিব্রেটি হওয়ার পরও এত সাধারণভাবে এবং মসজিদে বিয়ে করায় অনেক নেটিজেনই মন্তব্য করেন, এ জুটি তরুণ সমাজের জন্য শুধু অনুকরণীয়ই নয় আদর্শও বটে।

বিয়ের এক দিন পর অর্থাৎ শনিবার (১৬ সেপ্টেম্বর) আয়মান ও মুনজেরিন ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। ওই স্ট্যাটাসে এ জুটি তাদের একটি ছবি পোস্ট করেন। যে ছবিতে রঙিন সাজে ধরা দেন নবদম্পতি। ওই ছবির ক্যাপশনে আয়মান লেখেন, এই হাসি, রং, উৎসবের কেবল তো শুরু ।
রোববার (১৭ সেপ্টেম্বর) আয়মান তার শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের জন্য একটি ভিডিও শেয়ার করেন। ১ মিনিট ২৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, শনিবার পোস্ট করা রঙিন সাজের নবদম্পতি আছেন একটি জমকালো পার্টিতে। ওই সাজে পরিবার, বন্ধু আর প্রিয়জনের সঙ্গে কিছু সুন্দর মুহূর্ত কাটিয়েছেন তারা। আর ওই ভিডিও দেখেই নেটিজেনদের একদল তুলেছেন নিন্দার ঝড়।

কী ছিল ওই ভিডিওতে? ১ মিনিট ২৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, জাঁকজমকপূর্ণ একটি মঞ্চে নাচে আর গানে মেতে উঠেছেন তারা, যা অনেক নেটিজেনই মেনে নিতে পারছেন না। নেটিজেনের ওই দলের মতে, টাকাপয়সা খরচ করে যদি জাঁকজমকপূর্ণ মঞ্চে নাচে আর গানে মেতে উঠতেই হবে, তবে মসজিদে সিম্পল বিয়ের নাটক তারা না করলেও পারতেন।

আপনার মন্তব্য জানান