বাবার জন্মদিনে সংবর্ধনাপেলেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির উপ-মহিলা বিষয়ক সম্পাদিকা সাবেক মন্ত্রী মহসীন আলী কন্যা সৈয়দা সানজিদা শারমিন

0
598

শনিবার (১২ ডিসেম্বর) বিকেলে জেলা শহরের সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সাবেক মন্ত্রী সৈয়দ মহসীন আলীর জন্ম বার্ষিকী পালন এবং তাঁর কন্যার সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক গোষ্ঠী মৌলভীবাজার।
মৌলভীবাজার-৩ আসনের সাবেক এমপি ও সমাজকল্যান মন্ত্রী সৈয়দ মহসীন আলীর ৭২ তম জন্ম বার্ষিকী পালন করা হয়েছে। একইদিন কেন্দ্রীয় কমিটির উপ-মহিলা বিষয়ক সম্পাদিকা নির্বাচিত হওয়ায় মহসীন আলী কন্যা সৈয়দা সানজিদা শারমিনকে সংবর্ধনা দেওয়া হয়।

এদিন অনুষ্ঠানে যুবলীগ নেতা ও তরুণ আইনজীবী এডভোকেট গৌছ উদ্দিন নিক্সনের সঞ্চলনায় সভাপতিত্ব করেন আমতৈল ইউনিয়নের সাবেক ইউনিয়ন চেয়ারম্যান সুজিত দাশ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুহিবুর রহমান তরফদার।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছাড়াও এদিন বক্তব্য রাখেন, সংবর্ধিত সৈয়দা সানজিদা শারমিন, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মাসুদ আহমদ, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক আবু সুফিয়ান, কনকপুর ইউপি চেয়ারম্যান রেজাউর রহমান চৌধুরী, কৃষক লীগের সাধারণ সম্পাদক শাহীন আহমদ চৌধুরী, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকারিয়া, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম ও রাজনগর উপজেলা ছাত্রলীগের আব্দুল্লাহ আল মামুন শাম্মুসহ আরও অনেকে।

আপনার মন্তব্য জানান