শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন আনন্দ মিছিল করেছে

0
127

সকল দেশী-বিদেশী ষড়যন্ত্র মোকাবেলা করে স্বপ্নের পদ্মা সেতু এখন বাস্তব। অত্যন্ত সাফল্যের সঙ্গেই গতকাল বসানো হয়েছে পদ্মা সেতুর সর্বশেষ স্প্যান। এর ফলে সকল সমালোচনাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে নতুন ইতিহাস গড়লেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর কন্যা এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার এমন অবিস্মরণীয় কীর্তিতে আজ গর্বিত বাংলাদেশ।

এমন গৌরবময় অর্জনে তাই শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটি ও ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ।
আজ (শুক্রবার) সকাল ১১টায় বঙ্গবন্ধু এভিনিউ থেকে গুলিস্তানের বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন রোড দিয়ে জিপিও হয়ে আবারও বঙ্গবন্ধু এভিনিউয়ে শেষ হয় আনন্দ মিছিলটি।

এসময় কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন এবং সাধারণ সম্পাদক তারিক সাঈদ ছাড়াও মহানগরের অন্যান্য নেতৃবৃন্দ এবং থানা, ওয়ার্ডের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এসময় স্বেচ্ছাসেবক লীগের হাজার হাজার নেতা-কর্মীরা স্লোগানে স্লোগানে মুখরিত করে রাখে বঙ্গবন্ধু এভিনিউ ও তার চারপাশ।

আনন্দ মিছিলের আগে সকাল সাড়ে দশটায় কেন্দ্রীয় কার্যালয়ে সকল দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবেলা করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু স্প্যান বসানো সম্পন্ন করা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিলের আয়োজন কর বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ। এসময় সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এবং সভাপতি নির্মল রঞ্জন গুহ বক্তব্য রাখেন। বক্তব্যে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা, ধন্যবাদ জানানোর পাশাপাশি শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করেন। তারা বলেন, সকল ষড়যন্ত্র মোকাবেলায় স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা মাঠে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে।

এ বিষয়ে দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, সব ষড়যন্ত্র রুখে আমাদের নেত্রী আজ স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ করেছেন। বঙ্গবন্ধুর কন্যা বলেই শেখ হাসিনার পক্ষে এই কঠিন কাজটি করা সম্ভব হয়েছে। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

আপনার মন্তব্য জানান