অসচ্ছল পরিবারের পাশে আমানউল্যাহপুর উন্নয়ন ফাউন্ডেশন

0
360

প্রতিবেদকঃ মেশকাতুল ইসলাম সিয়াম-
লক্ষীপুর সদর পূর্ব ৬ নং ভাঙ্গাখাঁ ইউনিয়ন এর সামাজিক সংগঠন আমানউল্লাহপুর উন্নয়ন ফাউন্ডেশন আজ শুক্রবার বিকেল তিন ঘটিকায় অসচ্ছল পরিবারের মাঝে সহায়তা প্রধান করেন । দুটি পরিবারে মোট ১৮,০০০( আঠারো হাজার ) টাকা নগদ অর্থ সহায়তা প্রধান করা হয় ।

আমানউল্লাহপুর উন্নয়ন ফাউন্ডেশন এর সভাপতি নুরুল আলম সোহাগ এবং সাধারন সম্পাদক আরিফুর রহমান’র নেতৃত্বে ছয় সদস্যের একটি প্রতিনিধি দল সংগঠনের পক্ষে এই আর্থিক সহায়তা প্রধান করেন । প্রতিনিধি দলে আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সহ-সভাপতি মো: শাহাব উদ্দিন ,১ম যুগ্ম সম্পাদক মো: আবদুস শহীদ, সহ-সাধারন সম্পাদক মিজানুর রহমান শান্ত, প্রচার সম্পাদক মো: শাকিল হোসাইন, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বিউটি রানী সহ আরো কয়েকজন।

সংগঠনটির সভাপতি নূরুল আলম সোহাগ বলেন,আমানউল্লাহপুর উন্নয়ন ফাউন্ডেশন এর মূল লক্ষ্য সামাজিক সম্প্রীতি, নৈতিক মূল্যবোধ, শিক্ষিত, অপরাধ মুক্ত এবং অসচ্ছল পরিবারের মাঝে সহায়তার লক্ষ্যে যাত্রা শুরু করে। তারই ধারাবাহিকতায় আমাদের আজকের এই কার্যক্রম ।
ইতোপূর্বে আমরা করোনা সচেতনতায় এলাকার প্রতিটি ঘরে ঘরে লিফলেট বিতরন, ত্রান বিতরন,কুইজ প্রতিযোগিতার আয়োজন, আলোচিত হিরা মনি হত্যায় মানববন্ধন সহ আরো বিভিন্ন ধরনের কার্যক্রম সফল ভাবে সম্পূর্ণ করেছি ।

ইনশাআল্লাহ ভবিষ্যতেও আমাদের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে ।

উল্লেখ্য, আমানউল্লাহপুর উন্নয়ন ফাউন্ডেশন কোন প্রকার সহায়তা প্রধান করার সময় সহায়তা গ্রহণকারীর ছবি এবং ভিডিও ধারন করে না । এবং কি সহায়তা গ্রহণকারীর নাম, ঠিকানা প্রকাশ করে না ।
সংগঠনটি মনে করে এতে করে সহায়তা গ্রহণকারীর সামাজিক মর্যাদাহানী হবার সম্ভাবনা থাকে ।

আপনার মন্তব্য জানান