পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন লক্ষ্মীপুর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাছিবুর রহমান হাছিব

0
86

শান্তিপ্রিয় লক্ষীপুর জেলাবাসী

আসসালামু আলাইকুম

মুসলিম উম্মাহ্’র দ্বিতীয় সর্ব বৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে আমার প্রিয় জন্মনিবাস লক্ষীপুর জেলা বসবাসরত সকল ধর্মপ্রাণ মুসলমানদের পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানাচ্ছি। মহান সৃষ্টিকর্তা আল্লাহ’র পবিত্র নেয়ামত হিসেবে দীর্ঘ এক বছর পর এলো খুশির ঈদ। সকলকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা। ঈদ মোবারক। ঈদের প্রতিটি মুহূর্ত হোক সুখের, অানন্দের।

পাশাপাশি যারা এ বছর করোনাকালীন সময়ে দেশ ও দেশের বাইরে অবস্থান করছেন তাদের জন্য দোয়া কামনা এবং লক্ষীপুর জেলায় বসবাসরত সকল বাসিন্দাদের মরহুম পিতা-মাতাসহ তাদের সকল আত্মীয়-স্বজনদের রূহের মাগফেরাত কামনা করছি।

এই উৎসব আমাদের মধ্যে সকল দূরত্ব ঘুচিয়ে সামাজিক বন্ধন আরও সুদৃঢ় করবে বলেই আমার বিশ্বাস। আসুন সবাই মিলে ভাগাভাগি করি ঈদানন্দ।

ধনী-গরিবের ব্যবধান ভুলে আসুন সবাই এক কাতারে সামিল হই; উৎসব হোক সকলের। প্রাণ চাঞ্চল্যতা ফিরে আসুক সকলের মাঝে।

কোরবানি হোক মহান সৃষ্টিকর্তা’র খুশির জন্য।আত্মার পরিশুদ্ধির জন্য আমরা প্রত্যেকেই যেন সকলের সাথে ঈদানন্দ ভাগাভাগি করতে পারি মহান আল্লাহ সকলকে সেই তৌফিক দান করুন।

আপনারা সকলকে নিয়ে ভালো থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আপনাদের অশেষ ভালবাসা আগামী দিনে আমার চলার পথের পাথেয় হয়ে থাকবে। আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো।

পাশে থাকুন;

পাশে রাখুন।

মহান আল্লাহ সবাইকে ভালো রাখুন। মহামারি করোনা ভাইরাস থেকে সম্পূর্ণভাবে হেফাজত করুন। আমিন। সকলকে আবারও ঈদের শুভেচ্ছা।

আপনার মন্তব্য জানান