সড়ক দুর্ঘটনায় জেলা ছাত্রলীগ সভাপতির মায়ের মৃত্যু

0
160

প্রতিবেদকঃ মেশকাতুল ইসলাম সিয়াম
সড়ক দুর্ঘটনায় লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ মা সহিদা বেগম মৃত্যু বরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বৃহস্পতিবার রাত ৩ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। জানা যায় গতকাল বুধবার বিকেলে লক্ষ্মীপুর এর বাসা থেকে তিনি তার নাতিন কে সাথে নিয়ে তাদের পুরাতন বাড়ি দেখা শুনা করতে বের হন। পথে জকসিন বাজার থেকে আসা পিকআপ তাদের ধাক্কা দেয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে লক্ষ্মীপুর ওয়েলকেয়ার হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠান। রাত ৩ টার সময় তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন।

এইদিকে তার মৃত্যুতে শোক জানিয়েছেন লক্ষ্মীপুর ৩ আসনের সাংসদ একেএম শাহজাহান কামাল এমপি, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নূর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান, সাংগঠনিক সম্পাদক রাকিব ইমাম, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি জাকির হোসেন আজাদ প্রমুখ।

আপনার মন্তব্য জানান